বাংলাদেশের বিপক্ষে হারের পর যা বললেন ওমান অধিনা……।

বিশ্বকাপ বাছাইয়ের নিজেদের দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। ওমানের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে ২৬ রানের জয় তুলে নিয়েছে টাইগাররা। এদিন টসে জিতে আগে ব্যাটিং করে ওমানকে ১৫৪ রানের লক্ষ্য ছুড়ে দেয় সাকিব-মুশফিকরা। জবাবে ব্যাটিংয়ে নেমে ১২৭ রানের বেশি দাড় করাতে পারেনি ওমান ক্রিকেট দল। ফলে বাঁচা মরার ম্যাচে জয় তুলে নিয়ে বিশ্বকাপের মূলপর্বের আশা বাঁচিয়ে রাখল টাইগাররা।

এদিকে বাংলাদেশের বিপক্ষে হারের জন্য শেষের ৬ ওভারকে দায়ী করেছেন ওমান অধিনায়ক জিশান মাকসুদ। ম্যাচ শেষে তিনি বলেন, ১৫৪ রান টপকানোর মতোই টার্গেট ছিল। শেষের ৬ ওভারে আমরা বেশকিছু উইকেট হারিয়েছি এবং ব্যাটিংও ঠিকঠাক করতে পারিনি। এর সম্পূর্ণ কৃতিত্ব বোলারদেরই দিতে হচ্ছে।

আমরা ম্যাচে ছিলাম ১৫-১৬ ওভার পর্যন্ত। সম্ভবত শেষের ৬ ওভারে আমাদের ৫০ রানের মতো প্রয়োজন ছিল। যেটা খুব বেশি নয়। তাই আমাদেরকে ব্যাটিংয়ে আরও ভালো করার প্রয়োজন ছিল এই রানটা সংগ্রহের জন্য।ওমান অধিনায়ক আরও বলেন, মাঠের দর্শকদের কোনো প্রেসার ছিল না আমাদের জন্য। তাদের সমর্থন আমাদেরকে আরও অনুপ্রেরণা জুগিয়েছে।

এটা ক্রিকেট, আমরা অবশ্যই আরও ভালো ভাবে ফিরে আসবো। আমাদেরকে এখন দেখতে হবে ভূলগুলো কোথায় ছিল, এবং সেগুলো শুধরে স্কটল্যান্ডের বিপক্ষে শক্তিশারী হয়ে ফিরে আসতে হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*