বিচ্ছেদের ৭ বছর পর ১৬ বছরের ছোট তরুণীর প্রেমে হৃতিক!!

বলিউডের গ্রিক গড খ্যাত সুপারস্টার হৃতিক রোশন। জীবনের ৪৮তম বছর পার করছেন তিনি। ২০১৪ সালে সুসান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশনের। এরপর আর কারও সঙ্গে প্রেমে জড়ানোর খবর আসেনি তার। আসলেও হয়তো লুকিয়ে রেখেছেন নিজের মধ্যে। এবার হৃতিকের প্রেমের খবর বাইরে এলো। তার ভক্তরা জানলেন হৃতিক সম্পর্কে আছেন! অবশেষে এক তরুণী তার মন জিতেই নিলেন। সেই তরুণীর নাম সাবা আজাদ। যিনি হৃতিকের চেয়ে ১৬ বছরের ছোট।

সম্প্রতি এক রাতে সাবা আজাদের সঙ্গে রেস্তোরাঁয় ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। সেখান থেকে হাত ধরে বের হওয়ার সময়ই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তারা। মুহূর্তেই ছড়িয়ে যায় ছবিগুলো। মাস্ক পরে থাকায় প্রথমে তরুণীকে চিনতে পারেনি কেউ। পরক্ষণেই বেরিয়ে আসে আসল পরিচয়। সাবা আজাদ বলিউডের তরুণ অভিনেত্রী। ইতোমধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

কিছুদিন যাবত তার সঙ্গেই হৃতিক মেলামেশা করছেন বলে গুঞ্জন। হৃতিকের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হৃতিক সবসময় ব্যক্তিগত জীবনের খবরাখবর গোপন রাখতে চান। এ কারণে সাবা আজাদের বিষয়টিও প্রকাশ্যে আনতে চাইছেন না। তবে এবার হয়ত সেই সময় এসেছে। যদিও হৃতিক কিংবা সাবা আজাদ কেউই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, বলিউডে আত্মপ্রকাশের আগেই সুজান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন হৃত্বিক রোশন। দীর্ঘ বিবাহিত জীবনে তাঁরা ইতি টানেন বেশ কিছু বছর পর। হৃত্বিক রোশন এবং সুজান খানের বিবাহিত জীবনে বিচ্ছেদ হলেও তাঁরা এখনও একসঙ্গে নানা সময় কাটান। সন্তানদের জন্য হোক কিংবা পারিবারিক কারণে, দুজনকেই একে অপরের বাড়িতে দেখা যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*